বার্তা পাঠান
Created with Pixso.
বাড়ি
>
অ্যাপ্লিকেশন
>
SHANGHAI LWT INTELLIAENT TECHNOLOGY CO.,LTD সর্বশেষ কোম্পানি সম্পর্কে আবেদন মিশরীয়দের জন্য ক্যান স্ট্রবেরি ফিলিং লাইন
একটি বার্তা রেখে যান

মিশরীয়দের জন্য ক্যান স্ট্রবেরি ফিলিং লাইন

2023-09-18

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর মিশরীয়দের জন্য ক্যান স্ট্রবেরি ফিলিং লাইন

এই গ্রাহক মিশর থেকে এসেছেন এবং একটি স্ট্রবেরি কনসাইন কারখানা খুলেছেন। যখন আমরা তার কাছ থেকে জিজ্ঞাসা পেয়েছি, আমরা তাদের চাহিদা সম্পর্কে বিস্তারিতভাবে জিজ্ঞাসা করেছি, পণ্য প্রক্রিয়া প্রবাহ সহ,কারখানার অবস্থান এবং মাত্রা, এবং বিদ্যমান সরঞ্জাম, এবং আরো প্রাসঙ্গিক এবং লক্ষ্যবস্তু প্রস্তাব দেওয়া. আমরা আমাদের গ্রাহকদের জন্য একটি সিরিজ স্বয়ংক্রিয় উৎপাদন পরিকল্পনা.গ্রাহক শুধুমাত্র প্রয়োজনীয় সরঞ্জাম কিনেছেন.

 

আমরা গ্রাহকদের কাছে প্রাসঙ্গিক সরঞ্জামগুলির ভিডিও কেস পাঠিয়েছিলাম যাতে গ্রাহক সরঞ্জামগুলির কার্যকারিতা এবং ব্যবহারের প্রভাবগুলি আরও ভালভাবে বুঝতে পারে।

 

প্রাথমিকভাবে, গ্রাহক দ্বারা প্রদত্ত সাইটের অঙ্কনগুলি হাতে আঁকা হয়েছিল, এবং পরে তাদের CAD সংস্করণ দেওয়া হয়েছিল।তাই আমরা গ্রাহকের সাথে বারবার নিশ্চিত করেছি যে কারখানার বিবরণ সঠিকভাবে ডিজাইন করা হয়েছে যাতে সরঞ্জাম ইনস্টলেশন এবং ব্যবহার প্রভাবিত না হয়.

 

যদিও গ্রাহক প্রথমে দামের কারণে দ্বিধাগ্রস্ত ছিল, LWT কাস্টমাইজেশন, সরঞ্জাম উচ্চ মানের, পেশাদারী অভিজ্ঞতা, এবং অনেক বড় ব্র্যান্ডের আস্থা বিবেচনা,অবশেষে তিনি এলডব্লিউটি সরঞ্জাম ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে.

 

গ্রাহককে যত তাড়াতাড়ি সম্ভব উৎপাদন শুরু করার জন্য, আমাদের কর্মীরা নতুন বছরের প্রাক্কালে ইনস্টলেশনটি আরও জোরদার করছিল, এবং গ্রাহক এতে খুব সন্তুষ্ট ছিলেন।