বার্তা পাঠান
Created with Pixso.
বাড়ি
>
খবর
>
সম্পর্কে কোম্পানির খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ
একটি বার্তা রেখে যান

ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ

2023-09-22

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ

একবিংশ শতাব্দী থেকে, জাতীয় আয়ের স্তরের ধীরে ধীরে উন্নতি এবং পোষা প্রাণী ধারণার ক্রমবর্ধমান পরিপক্কতার সাথে সাথে আমাদের দেশে পোষা প্রাণীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পেতে শুরু করেছে,এবং পোষা প্রাণীর ভূমিকাও পরিবর্তিত হতে শুরু করেছে. এটি এখন আর পরিবারের "হোম কেয়ার" এর নম্র অবস্থা নয়। কিন্তু ধীরে ধীরে "শিশু, আত্মীয়" এবং অন্যান্য ভূমিকা বৈশিষ্ট্য থাকা, মানুষের একটি গুরুত্বপূর্ণ মানসিক পুষ্টিতে পরিণত হয়েছে।

 

 সর্বশেষ কোম্পানির খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ  0

প্রধান অনলাইন সামাজিক প্ল্যাটফর্মে, মানুষ প্রায়ই তাদের প্রিয় জীবনের দৈনন্দিন এবং মজার ভিডিও শেয়ার করে, যা অনেক অনলাইন সেলিব্রিটিকে আকর্ষণ করেছে, যেমন নেটিজেন,এবং অনেক অর্থনৈতিক কার্যকলাপের জন্ম দিয়েছেযেমন পুরস্কার, পণ্য গ্রহণ, একই টাকা চাওয়া ইত্যাদি।

 

কিছু গবেষণা প্রতিষ্ঠান উল্লেখ করেছে যে চীনে পোষা প্রাণীর সংখ্যা এবং পোষা প্রাণীর মালিকদের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে, এবং ২০২০ সালে চীনের পোষা প্রাণী অর্থনীতির স্কেল ৩০০ বিলিয়ন ইউয়ানের কাছাকাছি।

 

চীনে পোষা বিড়াল এবং কুকুরের সংখ্যা ২০১৮ সালে চীনের চেয়েও বেশি ছিল এবং অনুমান করা হচ্ছে যে ২০২৪ সালের মধ্যে চীনে ২৪৮ মিলিয়ন পোষা বিড়াল এবং কুকুর থাকবে।

সর্বশেষ কোম্পানির খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ  1

এর অর্থ হল, চীনের পোষা প্রাণীর খাদ্য বাজারের ভবিষ্যৎ খুবই আশাব্যঞ্জক।

 

পোষা প্রাণীর খাদ্য হ'ল পোষা প্রাণীর জীবনচক্র জুড়ে একটি প্রধান প্রয়োজনীয়তা, উচ্চ ফ্রিকোয়েন্সি, শক্তিশালী স্টিক চাহিদা, উচ্চ পুনরায় ক্রয়ের হার ইত্যাদি সহ। এটি পুরো পোষা প্রাণীর খরচ কাঠামোর একটি গুরুত্বপূর্ণ ক্ষেত্র,পোষা প্রাণীর প্রধান খাদ্য সহপ্রধান খাদ্যের চাহিদা সবচেয়ে বেশি, যা ৬৪%।

 

শুকনো খাবারের পাশাপাশি, পোষা প্রাণী প্রায়ই যে প্রধান খাবার খায় তা হ'ল ক্যানড পোষা প্রাণী। চীন দীর্ঘদিন ধরে বিদেশে ক্যানড পণ্য রপ্তানি করে আসছে,এবং কনসার্ট মাংসের প্রাসঙ্গিক উৎপাদন সরঞ্জাম আরো পরিপক্ক হয়েছে.

 

ক্যানড পোষা প্রাণী তৈরির জন্য, মাংসের টুকরোগুলি প্রথমে মোকাবেলা করার জন্য মাংসের বিভাজন সরঞ্জাম, মাংসের পেষণ সরঞ্জাম এবং রোলিং এবং মাখন সরঞ্জাম ব্যবহার করা প্রয়োজন,এবং তারপর ভরাট মেশিন ব্যবহার ভরাট এবং ভ্যাকুয়াম সীল ক্যান যেমন রান্নার যেমন কাঁচামাল পরে, ফ্রাইং, স্যুপ, এবং মিশ্রণ প্রক্রিয়াজাত করা হয়. নির্বীজন সরঞ্জাম নির্বীজন জন্য ব্যবহার করা হয়, এবং তারপর পণ্য বিক্রয়ের জন্য প্যাকেজ করা হয়. যতক্ষণ আপনি আমাদের প্রযুক্তিগত প্রক্রিয়া বলুন,এই সরঞ্জাম আপনি সফলভাবে উচ্চ গতির উত্পাদন অর্জন এবং পোষা অর্থনীতির উন্নয়নের সুবিধা নিতে সাহায্য করার জন্য সজ্জিত করা যেতে পারে.

সর্বশেষ কোম্পানির খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ  2

ক্যানের উৎপাদন কঠিন নয়, LWT আপনাকে এটি সমাধান করতে সাহায্য করতে পারে। কিন্তু আপনি যদি অনেক উদ্যোগের মধ্যে দাঁড়িয়ে থাকতে চান, তাহলে আপনাকে পণ্যের ফর্মুলেশনে আরও বেশি প্রচেষ্টা করতে হবে।বিভিন্ন পোষা প্রাণীর অভ্যাস এবং প্রয়োজন অনুযায়ী উপযুক্ত ক্যান তৈরি করুন.

 

উদাহরণস্বরূপ, যদি বিড়ালরা পানি পছন্দ না করে, তবে ক্যানযুক্ত প্রধান খাবার আরও স্যুপ যোগ করতে পারে; শুধুমাত্র এক ধরনের মাংস বিড়ালের পুষ্টির চাহিদা পূরণ করতে পারে না, তাই আরও অন্যান্য খাবার বা পুষ্টি যোগ করুন।চীনের পোষা প্রাণীর খাদ্য বাজার দ্রুত উন্নয়নের পর্যায়ে রয়েছেগত কয়েক বছরে গড়ে প্রায় ২০% বৃদ্ধির হার রয়েছে।

 

পোষা প্রাণীর মালিকরা তাদের পোষা প্রাণীকে তাদের সন্তান বা আত্মীয় বলে মনে করে, তাই তারা তাদের পোষা প্রাণীর জন্য আরো মানসম্পন্ন এবং পুষ্টিকর খাবার বেছে নিতে বেশি ইচ্ছুক, যা পোষা প্রাণীর খাদ্যকে স্বাস্থ্যকর এবং সবুজ হতে বাধ্য করে।

সর্বশেষ কোম্পানির খবর ক্যান প্যাট ইন্টেলিজেন্ট প্রোডাকশন লাইন প্রাথমিক বিন্যাস এবং প্রাথমিক লাভ  3

সংক্ষেপে বলতে গেলে, বর্তমানে, পোষা প্রাণী কনসার্ভিং উৎপাদন লাইন আপ এবং আসছে। যদি আপনার একটি ভাল ধারণা আছে কিন্তু কোথা থেকে শুরু করতে জানি না, এবং আমরা আপনাকে সমস্যা সমাধান করতে সাহায্য করতে পারেন, কেন আমাদের কাছে আসা না?পোষা প্রাণীর জন্য ক্যানিং উৎপাদন লাইন, LWT সফল অভিজ্ঞতার একটি সম্পদ আছে, জিজ্ঞাসা করতে স্বাগত জানাই, LWT চয়ন নিশ্চিত থাকুন!

 

দ্রষ্টব্যঃ আপনি যদি আপনার পণ্যটি খুঁজে না পান, তাহলে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন।

 

ই-মেইলঃ lora@leadworld.net ফোনঃ +86 021-37693309