বার্তা পাঠান
Created with Pixso.
বাড়ি
>
অ্যাপ্লিকেশন
>
SHANGHAI LWT INTELLIAENT TECHNOLOGY CO.,LTD সর্বশেষ কোম্পানি সম্পর্কে আবেদন আমেরিকান জন্য pickled কুমড়ো বোতল clamping কনভেয়র
একটি বার্তা রেখে যান

আমেরিকান জন্য pickled কুমড়ো বোতল clamping কনভেয়র

2023-10-20

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর আমেরিকান জন্য pickled কুমড়ো বোতল clamping কনভেয়র

এই আমেরিকান গ্রাহক ট্যাংকযুক্ত পিচড কুমড়ো উৎপাদন করে। গ্রাহকের জিজ্ঞাসা পাওয়ার সময়, আমরা গ্রাহকের পণ্য আউটপুট সম্পর্কে বিস্তারিত জিজ্ঞাসা,মেশিনের ধরন যা সংযুক্ত করা প্রয়োজন, এবং অবস্থানের আকার, যাতে আমরা সঠিকভাবে কনভেয়র লাইন প্রয়োজনীয় দৈর্ঘ্য গণনা করতে পারেন। সাধারণ পরিস্থিতি বুঝতে পরে, আমরা গ্রাহকের জন্য অবিলম্বে একটি স্কেচ আঁকা,এবং গ্রাহক খুব সন্তুষ্ট ছিল.

 

গ্রাহকদের দ্বারা প্রয়োজনীয় বোতল ক্ল্যাম্প টাইপ কনভেয়র লাইন কাঁচের বোতল, লোহার ক্যান, প্লাস্টিকের বোতল, ক্যান এবং অন্যান্য পাত্রে পরিবহনের জন্য উপযুক্ত হতে পারে।এটি উচ্চ ক্ষমতা বৈশিষ্ট্য আছেএই কনভেয়র লাইনটি গ্রাহকের চাহিদা পূরণ করে। গ্রাহক আমাদের বেছে নেওয়ার পর,আমরা বারবার গ্রাহকের সাথে ডকিং এবং ইনস্টলেশন বিস্তারিত নিশ্চিতবিস্তারিত যোগাযোগের পর, আমাদের দক্ষতার ওপর আস্থা রেখে গ্রাহক সহজেই লেনদেন সম্পন্ন করেন।

 

কনভেয়র লাইনটি ইনস্টল করা হয়েছিল এবং ভাল অবস্থায় চলছে। গ্রাহক সন্তুষ্টি প্রকাশ করেছেন এবং মেশিনে এখন পর্যন্ত কোনও সমস্যা হয়নি।