বার্তা পাঠান
Created with Pixso.
বাড়ি
>
অ্যাপ্লিকেশন
>
SHANGHAI LWT INTELLIAENT TECHNOLOGY CO.,LTD সর্বশেষ কোম্পানি সম্পর্কে আবেদন অস্ট্রেলিয়ার জন্য কাস্টম বাস্কেট ফ্রেম ওয়াশিং মেশিন
একটি বার্তা রেখে যান

অস্ট্রেলিয়ার জন্য কাস্টম বাস্কেট ফ্রেম ওয়াশিং মেশিন

2023-10-20

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর অস্ট্রেলিয়ার জন্য কাস্টম বাস্কেট ফ্রেম ওয়াশিং মেশিন

এই অস্ট্রেলিয়ান গ্রাহকের তৈরি পণ্যগুলি হ'ল বেকন এবং রান্না করা মাংস। যখন পণ্যগুলি পরিবহন করা হয়, তখন তারা প্রচুর তেলের দাগ ফেলে দেয়, তাই তাদের একটি বাস্কেট ওয়াশিং মেশিন অর্ডার করতে হবে।

 

এলডব্লিউটি বাস্কেট ওয়াশিং মেশিনটি মূলত গরম জল ধোয়া, উচ্চ-চাপ ধোয়া এবং ধুয়ে পরিষ্কার করার জন্য ব্যবহার করে। এটিতে দাগ অপসারণের ভাল প্রভাব রয়েছে এবং কোনও ব্ল্যাকহোল্ড নেই।এটি ম্যানুয়াল পরিষ্কারের পদ্ধতির তুলনায় 7-8 জনশক্তি সাশ্রয় করে এবং প্রায় 70% জল খরচ সাশ্রয় করে.

 

স্থানান্তর গাইড রডটি বিভিন্ন পাত্রে পরিষ্কারের জন্য আকার সামঞ্জস্য করতে পারে (ট্রান্সফার বাস্কেট, ট্রে, বক্স, প্যালেট) ।পরিষ্কার করা প্রয়োজন যে অংশ সহজ বিচ্ছিন্ন এবং ধোয়া হয়, যা পরিষ্কার ও রক্ষণাবেক্ষণ সহজ করে তোলে।

 

আমরা গ্রাহকদের নিউই বাস্কেট ওয়াশিং মেশিনের সুবিধাগুলি বিস্তারিতভাবে উপস্থাপন করেছি এবং গ্রাহকদের উৎপাদন চাহিদার সাথে মেলে এবং তাদের জন্য উপযুক্ত পরিষ্কার সরঞ্জাম নির্বাচন করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি।গ্রাহকের বাষ্প গরম করার স্থানীয় নিয়মাবলী কঠোর বিবেচনা করে, আমরা তার জন্য বৈদ্যুতিক গরম ব্যবহার বিবেচনা.

 

পণ্য পাওয়ার পর গ্রাহক সন্তুষ্টি প্রকাশ করেন এবং মেশিনে এখন পর্যন্ত কোনো সমস্যা হয়নি।